নিজ উদ্যোগে ক্যাম্পাসের দোকানীদের সাহায্য করলেন রাবি শিক্ষার্থী

করোনাভাইরাসে উদ্ভূত পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে নিজ উদ্যোগে ক্যাম্পাসের ভাম্যমান দোকানীদের ও কর্মচারীদের মাঝে ত্রান বিতরণ করলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী।

রবিবার সকাল ৯ টা থেকে দুপুর সাড়ে ৩ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের আশেপাশে অবস্থিত প্রায় ৭০ জন ভাম্যমান দোকান মালিক ও কর্মরত শ্রমিকদের নিজ নিজ ঘরে এসব ত্রান সামগ্রী পৌছে দেন রাবি শিক্ষার্থী ও রাজশাহী মহানগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসকিস পারভেজ শাতিল। তিনি বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ বিভাগের এমফিলের শিক্ষার্থী।

ত্রাণ হিসেবে প্রতিটি পরিবারে ৫ কেজি চাল, ২ কেজি আলু , হাফ লিটার তেল, ২ কেজি আলু, হাফ কেজি লবন, ডাল ও পেয়াজ বিতরণ করেন তিনি৷

তাসকিন পারভেজ শাতিল বলেন, দীর্ঘ ১৫ দিন যাবৎ তাদের আয়ের অন্য কোন উৎস না থাকায় খুব কষ্টের মধ্যেই দিন কাটাচ্ছেন তারা। ২০১২ সাল থেকে এই দোকানগুলোতে আমার / আমাদের আড্ডা।

তারা আমার এই ছোট্ট উদ্যোগে অনেক খুশি হয়েছেন, এমনকি কেউ কেউ আবেগে আপ্লুত হয়ে কেদে ফেলেছেন। আশাকরি, সামনের দিনগুলোতে এই সংকটকালীন মুহুর্তে আরো অনেকেই তাদের পাশে দাড়াবে।

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর