লক্ষ্মীপুর সদর এমপির ত্রাণ বিতরণ অব্যাহত

ছুটে চলা গতি থামছেইনা। বিরামহীন ভাবে চলছে সাবেক মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপির ত্রাণ সামগ্রী বিতরণ। প্রতিদিনের ন্যয় ৮ম দিনেও গ্রামে গ্রামে এসব ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে এমপির বক্তিগত সহকারী ও জেলা যুবলীগ সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া। একই সাথে জনসচেতনতায় কাজ করছেন তিনি। স্বাস্থ সুরক্ষায় মাস্কসহ বিভিন্ন উপকরণও বিতরণ করেন তিনি।

সকাল থেকে শুরু করে সন্ধা পর্যন্ত চলবে এসব ত্রাণ বিতরণ কার্যক্রম। রোববার (৫ এপ্রিল) সদর উপজেলার দওপাড়া, উওর জয়পুর, বাঙগাখা ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে চাল-ডাল-তেল-পেঁয়াজসহ এক সপ্তাহের নিত্যপণ্য সামগ্রী দেয়া হয়।

করোনা ভাইরাসরোধে ঘর থেকে বের যেন না হয় এবং ভাইরাস সংক্রমণ এড়াতে এসব ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান বায়েজিদ ভূঁইয়া। তিনি বলেন সদর আসনের সাংসদ এ কে এম শাহজাহান কামালের পক্ষ থেকে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে বর্তমান পরিস্থিতি রোধ পর্যন্ত ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

বার্তা বাজার / ডাব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর