সরকারি আদেশ অমান্য, শেরপুরে ৪ জনকে জরিমানা

বগুড়ার শেরপুরে করোনা ভাইরাস সংক্রান্ত সরকারি আদেশ অমান্য করায় ৫ এপ্রিল রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জামশেদ আলাম রানা ভ্রাম্যমান আদালত বসিয়ে ৪ জনকে বিভিন্ন আইনে ১১ হাজার ১’শ টাকা জরিমানা করেন।

জানা যায়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জামশেদ আলাম রানা গোপন সংবাদ পেয়ে ৫ এপ্রিল রোববার সকাল সাড়ে ৮ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভ্রাম্যমান আদালত বসিয়ে শেরপুর পৌর শহরের হাটখোলা রোডে মিষ্টির কারখানা খোলা রাখা, গণজমায়েত করা, সামাজিক দূরত্ব রক্ষা না করা, অপরিচ্ছন্ন পরিবেশে মিষ্টি তৈরি ও বিক্রি করায় কমল কে ২ হাজার টাকা, নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও ধুনটমোড় এলাকায় গণপরিবহনে যাত্রী বহন করায় মেঘলা পরিবহনকে ৪ হাজার ৯’শ টাকা এবং মির্জাপুর এলাকায় নিষেধাজ্ঞা আমান্য করে যাত্রী বহন করায় আজমেরি গৌরীকে ৪ হাজার ও সরকারি আদেশ অমান্য করে অহেতুক ঘোরাফেরা করায় একজনকে ২’শ টাকা জরিমানা করা হয়। এ সময় শেরপুর থানার পুলিশ ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জামশেদ আলাম রানা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে সচেতন করতে দিনরাত কাজ করে যাচ্ছি। সরকারি আদেশ অমান্য করায় বিভিন্ন জনকে জরিমানা করছি। আশা করি সবাই ঘরে থাকবে। জরুরী প্রয়োজন মিটিয়ে তারাতারি বাড়ি ফিরে যাবে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

বার্তা বাজার / ডাব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর