নুসরাত হত্যার বিচারের দাবিতে নরসিংদীতে মানববন্ধন

ফেনীর সোনাগাজী মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে শ্লীলতাহানি ও আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে নরসিংদীর মাধবদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মেহেরপাড়া ইউনিয়ন এর বিভিন্ন সামাজিক সংগঠন’র আয়োজনে বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০ থেকে ১১টা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন সামাজিক সংগঠন সূখায়ু’র চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন ভূঞা, কো-চেয়ারম্যান আলহাজ্ব সাহাদাত হোসেন, সেক্রেটারী হাজী আহসান হাবীব রোমান, এফ-৫১ মেহেরপাড়া ইউনিয়ন লিমিটেড’র সভাপতি হুমায়ুন কবীর হিমু ও সাধারণ সম্পাদক আলম হোসেন বাদল, জাহাঙ্গীর আলম অভি, মেহেরপাড়া কাব লিমিটেড’র সভাপতি আতাউর রহমান ভূঞা, নরসিংদী জেলা মানব কল্যাণ সংস্থা’র সভা হাফিজুল হাসানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থী ও সামাজিক, সাংকৃতিক সংগঠনের কর্মীরা।

এসময় বক্তারা ফেনীর নুসরাত জাহান রাফি ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিার্থী সোহাগী জাহান তনুসহ দেশের সকল নারী নির্যাতন ও হত্যার দ্রুত বিচারের দাবী জানান এবং এ ধরণের ঘটনার যেন পুণরাবৃত্তি না ঘটে এ জন্য সরকারকে কঠোর হওয়ার আহবান জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর