অনলাইনে সেবা দেয়ার সময় নারী ডাক্তারকে পাঠালো পর্নো ভিডিও

করোনা ভাইরাসের কারণে অনলাইনে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা সেবা দেয়া শুরু করেছেন। কিন্তু সেখানে সেবা দেয়ার সময় নারী ডাক্তারকে লাইভে ননী বিশ্বাস নামের একটা আইডি থেকে পাঠানো হয়েছে অশ্নীল পর্নো ভিডিও। যা নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছেন টেলি মেডিসিন সার্ভিস দিতে যাওয়া চিকিৎসকরা।

সোহরাওয়ার্দী হাসপাতালের সহকারী পরিচালক মামুন মোর্শেদ গণমাধ্যমকে বলেন, করোনায় মানুষ ঘর থেকে বের হতে পারছে না বলে টেলি মেডিসিন সার্ভিস দেয়ার জন্য একটা ফেসবুক পেজও খোলা হয়েছে। আজকে (৪ এপ্রিল) একজন গাইণী ডাক্তার লাইভে চিকিৎসা দিচ্ছিলেন। এর ম,আঝেই এক ব্যক্তি অশ্নীল ভিডিও পাঠাতে শুরু করে। ঘটনাটা জানিয়ে ওই নারী চিকিৎসক আমার কাছে খুব দুঃখ প্রকাশ করেছেন।

তিনি আরও জানান, ননী বিশ্বাস নামের এই আইডিটা খুব সম্ভবত ফেইক আইডি। শেরে বাংলা নগর থানায় এ ব্যাপারে যোগাযোগও করেছি আমরা।

ভুক্তভোগী ওই নারী চিকিৎসক জানান, এটা খুবই দুর্ভাগ্যজনক যে দেশের এরকম দুঃসময়ে এ দুষ্টু মানুষেরা ঠিক আমাদের পাশেই অবস্থান করছে। এ মানুষগুলো যদি মানসিক ভারসাম্যহীন হয় তবে তাদের চিকিৎসা করতে হবে। আর যদি ইচ্ছাকৃত এ ধরনের কাজ করে থাকে তাহলে তাদের অবশ্যই শাস্তি দেয়া উচিত।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর