বিনা চিকিৎসায় গোপালগঞ্জের কেউ মরবে না: শেখ সেলিম

গোপালগঞ্জে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন ‘গোপালগঞ্জের কোন মানুষ না খেয়ে থাকবে না এবং কেউ বিনা চিকিৎসায় মারা যাবে না’। শুক্রবার (৩ এপ্রিল) ব্যাক্তিগত তহবিল থেকে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে তিনি একথা বলেন।

শেখ সেলিম বলেন, জাতির এই সংকটময় মুহূর্তে আমাদেরকে মানুষের পাশে থাকতে হবে। এ যুদ্ধ ঘরে থাকার। আপনারা ঘরে থাকুন, সচেতন হোন ইনশাআল্লাহ আমরা করোনা মোকাবেলায় সফল হবো

শেখ সেলিমের পক্ষ থেকে সাড়ে ১৩ হাজার পরিবারের হাতে খাদ্য সহায়তা তুলে দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী।

এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবণ,আধা লিটার তেল ও ১ টি সাবান। শেখ সেলিম এমপি’র পক্ষে বিতরণকৃত খাদ্য সামগ্রী গোপালগঞ্জ পৌর এলাকায় ৩ হাজার ও গোপালগঞ্জ সদর উপজেলার ২১ ইউনিয়নে সাড়ে ১৩ হাজার পরিবারের মধ্যে বিতরণ করা হয়। ইউনিয়নে ইউনিয়নে পাঠানো খাদ্য সামগ্রী ইউপি চেয়ারম্যান, মেম্বার, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতারা বাড়িতে বাড়িতে পৌঁছে দিচ্ছেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর