স্বাস্থ্যকর্মীদের জন্য পিপিই পাঠালেন ময়মনসিংহ পুলিশ সুপার

ময়মনসিংহের এসকে হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় ১৫টি পারসোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই) পাঠিয়েছে ময়মনসিংহ জেলা পুলিশ।

শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে এসকে হাসপাতালে পিপিই হস্তান্তর করেন ময়মনসিংহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী। এ সময় তার সাথে ছিলেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ।

করোনা ভাইরাসের থাবায় অচল গোটা বিশ্ব।বাংলাদেশে এর সংক্রমনের হার খুব একটা না হলেও, শঙ্কা পিছু ছাড়ছে না। তবে,কিছুটা বেগ পেতে হচ্ছে, স্বাস্থ্যকর্মী এবং ডাক্তারদের পর্যাপ্ত সুরক্ষা সামগ্রী না থাকায়। বিশেষ করে পারসোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই)স্বল্পতা। তবে, পিপিইর চাহিদা পুরণে কাজ করছে সরকার। করোনা আক্রান্ত রোগীর চিকিৎসায় নিয়োজিত ডাক্তার এবং নার্সদের পিপিই এবং সুরক্ষা সামগ্রি দিতে এগিয়ে আসছে সরকারের বিভিন্ন সংস্থা ও ব্যক্তি উদ্যোক্তারা। সেই ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান ব্যাক্তিগত ভাবে স্বাস্থ্যকর্মীদের ১৫টি পিপিই দেন।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান জানান, পিপিই পরিমানে কম হলেও, জেলা পুলিশের পক্ষ থেকে স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার বিষয়টি মাথায় রেখে তাদের যতোটুকু সম্ভব সহযোগিতার চেষ্টা করা হয়েছে।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর