আবারও সংঘর্ষে নিক্সন-জাফরুল্লাহর সমর্থকরা

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আবারও সংঘর্ষে জড়িয়েছে ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর সমর্থকরা। ফরিদুপুরের ভাঙ্গায় এই সংঘর্ষে ১৫টি বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২ মার্চ) ভোর ৪টার দিকে উপজেলার মাধবপুর গ্রামে ঘটা এই ঘটনায় ৬ জন আহত হন। এদের মধ্যে ২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, মাধবপুর গ্রামে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিক্সনের সমর্থক সিরাজুল তালুকদারের সাথে জাফরউল্লাহর সমর্থক ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ইলিয়াস মিয়ার বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে সিরাজ তালুকদারের লোকজন অতর্কিত হামলা করে ইলিয়াসের লোকজনের ১৫টি বাড়ি ভাঙচুর ও লুটপাট করেন। এ সময় ইলিয়াসের পক্ষের ৬ জন আহত হন।

এ বিষয়ে সিরাজুল তালুকদার জানান, ‘আমি এলাকায় নেই। তবে যতটুকু জানতে পেরেছি গত বুধবার দুপুরে আমরা যারা নিক্সনের সমর্থক আছি তাদের বাড়িঘরে ভাঙচুর চালায় প্রতিপক্ষ। এর প্রতিক্রিয়ায় নিক্সনের সমর্থকরা প্রতিপক্ষের বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করেছে।’

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বলেন, ‘হামলার খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।’ খবর: ইউএনবি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর