কদমতলীর ২০০ পরিবারকে ত্রাণ সহায়তা দিলেন কাউন্সিলর জোবায়ের

বন্দর নগরী চট্টগ্রামের ২৯ নং ওয়ার্ড পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলরের পক্ষ হতে কদমতলী এলাকার ২০০ পরিবারে দেওয়া হলো ত্রাণ সহায়তা।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কদমতলী এলাকার ২শত গরীব দুঃস্থ পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছেন ২৯ নং পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের।

ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়েরের ঘনিষ্ঠ প্রতিনিধি সোহেল আহমেদ বার্তাবাজারকে জানান, কাউন্সিলরের ব্যক্তিগত তহবিল হতে ২৯ নং পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ডের তালিকাভুক্ত অন্যান্য এলাকার পাশাপাশি কদমতলী এলাকাতেও গরীব অসহায়দের মাঝে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। বুধবার(০১ এপ্রিল) রাতে প্রথম পর্যায়ে ১০০ পরিবার ও বৃহস্পতিবার দিবাগত রাতে আরো ১০০ পরিবারকে কাউন্সিলর জোবায়েরের পক্ষ হতে ত্রাণ সহায়তা দেওয়া হয়। ত্রাণ সহায়তায় তালিকাভুক্ত প্রতিটি পরিবারকে ৪ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি করে পেঁয়াজ ও লবন দেওয়া হয়েছে।

এছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত চালের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মন্ত্রণালয়ের চাল বিতরণের দায়িত্বে জেলা প্রশাসন কাজ করছে। কাউন্সিলর মহোদয়কে এ ব্যাপারে কোন দায়িত্ব দেওয়া হয়নি। দায়িত্ব দেওয়া হলে তা যথাযথ নিয়মে গরীব দুঃস্থ পরিবারদের মাঝে বিতরণ করা হবে।

উল্লেখ্য, দেশে করোনা সংক্রমণ প্রতিরোধে গোলাম মোহাম্মদ জোবায়েরের পক্ষ হতে ইতোমধ্যে ২৯ নং ওয়ার্ডের প্রতিটি এলাকায় জনসাধারণের মাঝে মাস্ক, সাবান ও সচেতনতামূলক নিয়ম নীতি উল্লেখ করে লিফলেট বিতরণ করা হয়। সেই সাথে পরিচ্ছন্ন কর্মীদের মাধ্যমে এলাকার পরিষ্কার পরিচ্ছন্নতার ব্যাপারে বিশেষ দায়িত্ব পালন করা হয়েছে।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর