দুই পায়ের রগ কেটে সাবেক সেনা সদস্য লিটুকে হত্যা

গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পায়ের রগ কেটে দেওয়া সাবেক সেনা সদস্য লিটু সরদার (৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার (২ এপ্রিল) রাত আনুমানিক সোয়া ৮টার দিকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত লিটু সরদার মারা যান। এদিকে এ ঘটনায় ৫ জনকে আটক করেছে কাশিয়ানী থানা পুলিশ ।

নিহত লিটু উপজেলার সাজাইল ইউনিয়নের রাইতকান্দি পূর্বপাড়া গ্রামের মান্নান সরদারের ছেলে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সাজাইল বাজার এলাকায় প্রতিপক্ষের লোকজন লিটু সরদারের দুই পায়ের রগ কেটে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এ সময় তার সঙ্গে থাকা প্রতিবেশী মঞ্জু শেখকে পিটিয়ে আহত করা হয়।

পরে পরিবারের লোকজন খবর পেয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে দায়িত্বরত চিকিৎসকরা লিটু সরদারকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়।

নিহত লিটু সরদারের ভাই মুরাদ সরদার বার্তা বাজারকে জানান, কয়েকদিন আগে গ্রামের একটি জমি নিয়ে লিটু সরদারের সঙ্গে একই গ্রামের এনায়েত সরদার ও রঞ্জু সরদারের বিরোধ ঘটে।

ওই ঘটনার জেরে ৪ দিন আগে লিটু সরদারের ছেলে লিংকন সরদারকে মারধর করে তারা। তিনি আরো জানান, এ বিষয় নিয়ে বৃহস্পতিবার দুপুরে কাশিয়ানী থানার ওসির সঙ্গে দেখা করে ফিরছিলেন লিটু সরদার ও প্রতিবেশী মঞ্জু শেখ।

তারা সাজাইল বাজারের কাছে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা এনায়েত সরদার ও রঞ্জু সরদারের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়।

এ সময় লিটু সরদারকে এলোপাতাড়ি কোপায় ও দুই পায়ের রগ কেটে দেয় এবং প্রতিবেশী মঞ্জু শেখ বেধরক পিটিয়ে ফেলে রেখে চলে যায়।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান জানান, আহত লিটু সরদার চিকিৎসারত অবস্থায় মারা গেছেন । এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে এবং ঘটনার সঙ্গে জড়িত বাকিদেরও আটকের চেষ্টা চলছে। তবে এ ঘটনায় এখনো মামলা হয়নি বলেও জানান তিনি।

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর