ঢাকার রাস্তায় টাকা ছিটালেন দক্ষিণ সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা!

ফেসবুকে ভাইরাল একটি পোস্টে দেখা যায় মোটা একটা বান্ডিল থেকে গরীবদের টাকা বিলাচ্ছেন এক ব্যাক্তি। আর আতাকে ঘিরে আছে অনেক মানুষ। মট ১০টা ছবির সেই পোস্টে আরেকটা ছবিতে দেখা যায়, গাড়ির পেছনে রাস্তায় পড়ে আছে অনেকগুলো একশো টাকার নোট। আর মানুষ সেগুলো জটোলা বেঁধে কুড়িয়ে নিচ্ছে।

অনেকটা অবাস্তব হলেও ঠিক এই কাজটিই করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মো: ইমদাদুল হক। তার নামে অভিযোগ উঠেছে গরীবদের সাহায্য করার নাম করে রাস্তায় টাকা ছিটানোর।

এই ছবিগুলো তোলেছিলেন জাতীয় দৈনিক পত্রিকা নিউএজের সিনিয়র ফটো সাংবাদিক ইন্দ্রজিৎ কুমার ঘোষ। পত্রিকাতেও এমন একটি ছবি ছাপা হয়েছে।

সাংবাদিক ঘোষ তার ফেসবুকে এক পোস্টে ছবিগুলো আপলোডকরেছেন। যা ৫শ’য়ের মতো শেয়ারও হয়েছে। সমালোচনাও হচ্ছে অনেক। অনেকে কমেন্টও করছেন বিরুপ।

একজন কমেন্টে জানিয়েছেন, “এতো রাজাদের আমলের সামন্ততান্ত্রিক মনোভাব”। আবার আজফার-ই-আলম নামের একজন লিখেছেন, “টাকা পয়সা সম্মান ঠিকই পাইছে কিন্তু বিবেক বুদ্ধিটা পায় নাই।”

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর