৩৭০ অটো চালককে খাদ্য সহায়তা দিলেন চেয়ারম্যান শাহীন চৌধুরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৭নং মুছাপুর ইউনিয়নে ৩৭০জন সিএনজি ও ব্যাটারী চালিত অটো চালকের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় মুছাপুর ইউপি কার্যালয়ে অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহীন চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে।

এর আগেও ওই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে চেয়ারম্যানের নিজ তহবিল ছাড়াও সরকারীভাবে এবং বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন চৌধুরী বলেন, প্রত্যেক ওয়ার্ডে ইউপি সদস্য ও নেতৃবৃন্দদের সজাগ থাকতে বলা হয়েছে। কোন পরিবারে খাদ্য সংকট থাকলে তা চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ত্রাণ বিতরণের সময় অন্যান্যদের মধ্যে, উপজেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল উদ্দিন, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি আবদুর রহীম বাবুল, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, নুরনবী বাবুল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুম খান মাখন, শ্রমিক লীগের সভাপতি কামরুজ্জামান নিটল, যুবলীগের সভাপতি আহছান উল্লাহ ভুট্টো, সাধারণ সম্পাদক কামরুল হাছান, ছাত্রলীগের সভাপতি আলী আহমদ মিঠুর প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/ডাব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর