সাংবাদিককে হত্যা করে লাশ গুম করার হুমকি

কালের কণ্ঠের সোনাগাজী প্রতিনিধি শেখ আবদুল হান্নান ও ফেনীর সোনাগাজী প্রেসক্লাবের সভাপতিকে হত্যা করে মরদেহ গুম করার হুমকি দিয়েছেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নুরনবী লিটন।

বুধবার (১ এপ্রিল) রাতে জীবনের নিরাপত্তা চেয়ে সোনাগাজী মডেল থানায় জিডি করেছেন সাংবাদিক হান্নান।

জানা গেছে, খবর প্রকাশের জের ধরে বেশ কয়েকদিন যাবত সোনাগাজী পৌর এলাকার বিভিন্ন স্থানে সাংবাদিক হান্নানের বিরুদ্ধে অশালীন মন্তব্য করে আসছেন যুবলীগ নেতা সারোয়ার জাহান বাবুল হত্যা মামলার এজহারভুক্ত ১ নং আসামি স্থানীয় ৫ নং ওয়ার্ড কাউন্সিলর নুরনবী লিটন। মঙ্গলবার (৩১ মার্চ) রাতে পৌর শহরের জিরো পয়েন্টে এলাকায় সাংবাদিক হান্নানকে একা পেয়ে হঠাৎ অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। একপর্যায়ে উৎসুক জনতার সামনে লিটন সাংবাদিক হান্নানকে হত্যা করে মরদেহ ঘুম করার হুমকি দেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কেন্দ্রীয় যুবলীগ নেতা সারোয়ার জাহান বাবুলকে ঢাকার যাত্রাবাড়ী থেকে অপহরণ করে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় লিটন ১ নম্বর এজহারভুক্ত আসামি। কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর তার অপকর্মে স্থানীয়রা অতিষ্ঠ হয়ে পড়লেও ভয়ে কেউ মুখ খুলছে না। এর আগে আলোচিত নুসরাত হত্যা মামলাটি পুলিশের সাজানো বলে কাউন্সিলর লিটন প্রচার করে জনমত সৃষ্টির চেষ্টা করার খবর গণমাধ্যমে প্রকাশিত হয়।

সোনাগাজী মডেল থানা পুলিশের অফিচার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন আহমেদ জানান, জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক হান্নান থানায় জিডি করেছেন। আমরা বিষয়টি খতিয়ে দেখে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। সূত্র: জাগো নিউজ

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর