সাধারণ রোগীদের চিকিৎসা নিশ্চিত করতে ডাক্তারদের প্রতি আহবান শামীম ওসমানের

সরকারি,বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকসহ সবধরণের চিকিৎসাসেবা প্রতিষ্ঠা্নে কর্মরত ডাক্তারদের করোনার বাইরে সাধারণ রোগে আক্রান্ত রোগীদের শতভাগ চিকিৎসা দেয়ার আহবান জানিয়েছেন নারায়নগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকালে নারায়নগঞ্জ শহরের চাষাড়া রাইফেল ক্লাবে নিম্ন আয়ের মানুষদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে সহায়তা প্রদানকালে তিনি এই আহবান জানান।

শামীম ওসমান বলেন, আমার কাছে অনেকেই অভিযোগ করেছে হার্টের সমস্যা, ডায়বেটিসসহ নানা ধরণের সাধারণ শারীরিক সমস্যা নিয়েও এলাকার দুটি সরকারি হাসপাতাল এবং বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানে গিয়ে চিকিৎসা পাচ্ছে না। এমনকি ডাক্তারদের ব্যক্তিগত চেম্বারও বন্ধ। এসব প্রতিষ্ঠানের কর্তা ও সিভিল সার্জনদেরকে দায়িত্ব নিতে বলেন তিনি।

একই সাথে হুশিয়ারি করে বলেন, মানুষদেরকে চিকিৎসা দেয়া না হলে যদি গণবিষ্ফোরণ বা অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা ঘটে যায় সেটার দায়ভার আমরা কেউ নেবো না।

জনগণকে তিনি রাস্তায় বের না হওয়ার আহবান জানিয়ে বলেন, এখন ঘরে থাকার সময়। বীরত্ব দেখাতে বাইরে আসার সময় না। সারা বিশ্ব করণা যে ভয়াবহতা দেখা যাচ্ছে আমরা সতর্ক না হলে আমাদের কপালেও দুর্গতি নেমে আসবে।,

অনুষ্ঠানে স্থানীয় একটি গার্মেন্টস ফ্যাক্টরি থেকে ডাক্তারদের ব্যবহার করার জন্য ৪০০ পিপিই দেয়া হলে সেগুলো সিভিল সার্জনের হাতে তোলে দেন শামীম ওসমান।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর