বিশিষ্ট ব্যবসায়ী সাত্তার’র ব্যক্তিগত উদ্যোগে অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণ

করোনা সতর্কতায় যখন অঘোষিত লকডাউন সবখানে, দরিদ্র পরিবারগুলোর দুশ্চিন্তা কিভাবে যোগাড় হবে খাদ্য, ঠিক তখন ব্যক্তিত্বগত উদ্যোগে খাদ্য সহায়তা হাত বাড়িয়ে দিলেন পাবনা ক্যাবলভিশন এর পরিচালক ও স্বপ্নীল পরিবহনের স্বত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সাত্তার।

আজ বৃহস্পতিবার দুপুরে শহরের রাধারনগ লেবু সিপাহী রোডে অবস্থিত তার নিজ বাসভবনের সামনে সামাজিক দুরুত্ব বজায় রেখে ২শত অসহায় মানুষদের এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ১ কেজি চাউল,২কেজি আলু’১ কেজি তেল ও ১ কেজি ডাউল এবং প্রত্যেক জনকেই নগদ ২শত করে টাকা তুলে দেন। বিতরণ কালে তিনি সবাই সাহায্যের হাত বাড়ানোর আহ্বান জানান। সেই সাথে সামাজিক দুরত্ব বজায় রাখারও আহ্বান করেন।

এসময় জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রাজ আহমেদ রনি,বাংলাদেশ যুবলীগের মালয়েশিয়া ক্যালান শাখার সাবেক সাধারন সম্পাদক শহিদুল ইসলাম ও ক্যাডেট কলেজ এর মেডিকেল অফিসার ডা: মাসুদ সহ অন্যান্য ব্যক্তি বর্গ।

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর