করোনায় লন্ডনে আরও এক বাংলাদেশির মৃত্যু

মরণঘাতী করোনাভাইরাসে লন্ডনে আক্রান্ত হয়ে আরও এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। দেশটির পূর্ব লন্ডনের লুইসহামের একটি হাসপাতালে বুধবার সকাল তিনি মারা যান।
১০টায়

বুধবার (০১ এপ্রিল) সকাল ১০টায় তিনি মারা যান। নিহতের ফুফাতভাই যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি আলহাজ তৈমুছ আলী এ খবর নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, তিনি বিশ্বনাথ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আকমল আলীর ভাই। তিনি বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সিনিয়র ট্রাস্টিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। জানা গেছে, তিনি ফরেস্টহিলে বসবাস করতেন। এদিকে প্রবীণ কমিউনিটি নেতার মৃতুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সভাপতি মতছির খান, সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন, পট্রেজারার আজম খান।

এ ছাড়া বিশ্বনাথ সদর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি আলহাজ্ব তৈমুছ আলী, সাধারণ সম্পাদক গোলজার খান, বিশ্বনাথ এইড ইউকের সভাপতি আব্দুর রহিম রঞ্জু, সাধারণ সম্পাদক জাকির হোসেন কয়েছ, ট্রেজারার বখতিয়ার খান শোক প্রকাশ করেন।

মরহুমের জানাজা ও দাফনের সময়সূচি এখনও জানানো হয়নি। মৃতের পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর