বাবা-মা বিয়েতে রাজি না হওয়ায় টাওয়ারে উঠে গেল কলেজ ছাত্র

বাবা-মা নিজের পছন্দের মেয়ের সাথগে বিয়ে দিতে রাজী হয়নি।তাই অভিমান করে আত্মহত্যার জন্য বাড়ির কাছে থাকা এয়ারটেলের মোবাইল টাওয়ারে উঠে যান কলেজছাত্র আবদুল্লাহ আল মীম। সোমবার (৩০ মার্চ) রাতে ঘটনাটি ঘটেছে পটুয়াখালী জেলার আমতলী পৌরসভায়।

জানা যায়, আমতলী পৌরসভার সদর রোডের বাহাদুর জমাদ্দারের ছেলে আব্দুল্লাহ আল মীম চলতি বছর আমতলী সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষা দিবে। স্থানীয় এক স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্কে জরিয়ে পড়ে মীম। ওই মেয়েকে বিয়ে করার জন্য বাবা মায়ের কাছে জানানোর পরে রাজি হয়না তারাও।

রাগে ক্ষোভে বাসার আসবাব ভাঙচুর করে বের হয়ে যায় মীম। বিকাল সাড়ে ৪টার দিকে মীমকে আমতলী ফায়ার সার্ভিস সংলগ্ন এয়ারটেল কোম্পানীর ৩০০ ফুট উচুঁ টাওয়ারে উঠে মীম আত্মহত্যা চেষ্টা করার সময় দেখে ফেলে পৌরসভার গাড়ি চালক মনির হোসেন।

খবর পেয়ে পৌরসভার মেয়র মতিউর রহমান ঘটনাস্থলে এসে হ্যান্ড মাইকে মীমকে তার পছন্দের মেয়ের সাথেই বিয়ে দেয়া হবে বলে জানায়। পরে আমতলি ও পটুয়াখালীর ফায়ার সার্ভিসের ২টা ইউনিট মিলে ৩ ঘন্টার চেষ্টার পর সন্ধ্যা ৭টায় তাকে টাওয়ার থেকে নামাতে সক্ষম হয়।

আমতলী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ম্যানেজার মো. শাহাদৎ হোসেন বলেন, প্রায় সাড়ে ৩ ঘণ্টা শ্বাসরুদ্ধকর প্রচেষ্টার পরে আবদুল্লাহ আল মীমকে উদ্ধার করেছি।

আমতলী থানার ওসি মো. শাহ আলম বলেন, সোমবার দুপুরে মীমের বাবা মোবাইল ফোনে জানান তার ছেলে মীম ঘরের আসবাবপত্র ভাংচুর করছে। পরে খবর পেয়েছি ওই ছেলে মোবাইল টাওয়ারের উঠে আত্মহত্যার চেষ্টা করছে। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর