রাতে অসহায় দরিদ্রদের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে ইউএনও

মহামারি করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হওয়া অসহায় দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন দিনাজপুরের হাকিমপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম।

রবিবার (২৯ মার্চ) রাতে উপজেলার গোহাড়া আদিবাসি গ্রাম ও কালি বটতলী গুচ্ছগ্রামের হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে সরকারি সহায়তা পৌঁছে দেন তিনি।

সূত্রে জানা যায়, দরিদ্র মানুষের জন্য সরকারি সহায়তা হিসেবে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আটা, ১ লিটার তেল, ১ কেজি চিড়া, ১ কেজি লবন ও ১ কেজি ডাল। এসব সামগ্রী বস্তায় প্যাকিং করে রবিবার রাতে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেন ইউএনও। এ সময় বাড়িতে থাকা ব্যক্তিরা অবাক হয়ে যান উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দেখে।

এক’শ পরিবারের মাঝে তিনি খাদ্যসামগ্রী নিজ হাতে বিতরন করেন। এসময় এনএসআই ডিডি আজম আলী, সমাজ সেবা অফিসার কামরুজ্জামানসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম জানান, ’প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আমি কর্মহীন দরিদ্র ব্যক্তিদের ঘরে ঘরে গিয়ে খাবারের প্যাকেট পৌঁছে দিয়েছি। যাতে করে কাউকে ঘর থেকে বের হতে না হয়।’

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর