নোয়াখালীতে হাতেনাতে ৩ নারী ছিনতাইকারী আটক

নোয়াখালীর সেনবাগ উপজেলার সেনবাগ সরকারী হাসপাতালে সেবা নিতে এসে ৩ মহিলা ছিনতাইকারীর কবলে পড়েছেন কাদরা এলাকার পাখি নামের এক গৃহবধু কামরুন্নাহার পাখি (২৯)।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় কমপ্লেক্সের নতুন ভবনে টিকিট কাউন্টারে এ ঘটনা ঘটে। ৩ নারী চেইন ছিনতাই করে হাসপাতালের সামনে একটি সিএনজিতে ওঠে পালিয়ে যাবার সময় , ওই গৃহবধু দৌড়ে এসে সিএনজিতে থাকা তিন মহিলাকে চার্জ করলে তাদের পায়ের নীচ থেকে আটানা ওজনের চেইনটি উদ্ধার করেন।

এ সময় হাসপাতাল চত্বরে তিন মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন উপস্হিত হাসপাতালের কর্মকর্তা ও স্হানীয় লোকজন। জিজ্ঞাসাবাদে তিন নারী হালিমা (২৫), রেখা (২২) ও সুফিয়া (২০) নামে জানিয়েছেন। তিনজনের বাড়ী ব্রাহ্মণববাড়ীয়া জেলার নবী নগর উপজেলায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তিনকে সেনবাগ থানার এসআই সাইফুল ইসলামের নিকট সোপর্দ করেছেন।

হাসপাতালের কর্মকর্তা, কর্মচারী ও ভূক্তভোগীরা গনমাধ্যমকে জানান, একটি শক্তিশালী চক্রের সহায়তায় এ পর্যন্ত অর্ধশতাধিক মোবাইল ফোন,বহু নারী টিকিট কাউন্টারে দাঁড়ালে ধাক্কা দিয়ে চিনতাই করে পালিয়ে যায়। হাসপাতালের অব্যবস্হাপনায় এ ঘটনা ঘটছে। কোটি কোটি টাকা ব্যায়ে ৫১ শর্য্যার হাসপাতালে সিসি ক্যামেরা না থাকায় দেদারছে অপরাধ সংঘঠিত হচ্ছে।

এর আগে, গত ২৭ জানুয়ারী কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এই চক্রটির মধ্যে ২ নারী ছিনতাইকারীকে আটক করা হয়।
তখন তাদের পরিচয় দেওয়া হয়, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরাবাদ থানার ধরমন্ডল গ্রামের ৮নং ওয়ার্ডের চম্পা খাতুন (১৪) এবং কিশোরগঞ্জের লাউড়া থানার অষ্টগ্রামের হোসনে আরা (৩৫)।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর