এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি দেয়া সেই ব্যাংক কর্মকর্তা আটক

দায়িত্ব থেকে অব্যহতি পাওয়া যশোরের মণিরামপুর উপজেলার সহকারী কমিশনার (এসিল্যান্ড) সায়েমা হাসনকে ধর্ষণ করে মেরে ফেলার হুমকি দেয়া ডাচ বাংলা ব্যাংকের রিজিওনাল ম্যানেজার ফাফর আহমেদকে ঢাকা থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর (ডিবি-উত্তর) বিভাগের এডিসি শাজাহান সাজু রোববার (২৯ মার্চ) বিকেলে জানান, ‘যশোরের মনিরামপুরের সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় ওই ব্যাংক কর্মকর্তাকে আজ রাজধানী থেকে গ্রেপ্তার করা হয়েছে।’

গোয়ান্দা বিভাগের এই এডিসি আরও বলেন, ‘গ্রেফতারকৃত ওই হুমকিদাতার নাম জাফর আহমেদ। এই ঘটনার মামলা যশোরে হওয়ায় তাকেও যশোর পাঠানো হবে।’

উল্লেখ্য, সম্প্রতি যশোরের মনিরামপুর উপজেলার চিনেটোলা বাজারে বয়স্ক দুই ব্যক্তিকে কান ধরে ওঠবস করান এবং তাদের ছবি তোলেন সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে শুরু হয় সমালোচনার ঝড়। সেই প্রেক্ষিতেই জাফর আহমেদ নামের এই যুবক একটা পোস্টের কমেন্টে অশালীন কমেন্টের মাধ্যমে এসিল্যান্ডকে এই হুমকি দিয়েছিল।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর