আমি সম্পূর্ণ সুস্থ, স্ত্রীও করোনা আক্রান্ত নন: নায়ক মারুফ

ঢাকাই সিনেমার চিত্রনায়ক কাজী মারুফ আমেরিকায় স্ত্রীসহ করোনায় আক্রান্ত হয়েছেন। তারা দু’জনই বর্তমানে নিউইয়র্কে আইসোলেশনে রয়েছেন।

শনিবার (২৮ মার্চ) সন্ধ্যার পর থেকে এমনই সংবাদ দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয় তার বাবা প্রখ্যাত পরিচালক কাজী হায়াৎ-এর বরাত দিয়ে।

তবে রাতে দেশের একটি জাতীয় দৈনিকের কাছে কাজী মারুফ করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি অস্বীকার করেন। তিনি জানান, ‘আমি সম্পূর্ণ সুস্থ, স্ত্রীও করোনা আক্রান্ত নন। নিউইয়র্কে এখন হালকা বৃষ্টি হচ্ছে। আবহাওয়া পরিবর্তনের কারণে আমার স্ত্রী রাইসার জ্বর হয়েছে। জ্বরের কারণে সবার নিরাপত্তার কথা ভেবে আইসোলেশনে আছেন রাইসা।’

কিন্তু এর আগে বিভিন্ন গণমাধ্যমকে কাজী হায়াৎ নিশ্চিত করেন যে, আমেরিকায় স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ। তিনি আরও বলেন, ‘কাজী মারুফ ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছে। তারা দু’জনই এখন নিউইয়র্কে আইসোলেশনে রয়েছে।

তবে তাদের দু’টি সন্তান সুস্থ আছে। আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।’ এদিকে, মারুফের অস্বীকারের পর পুনরায় কাজী হায়াৎ-এর সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর