১০০ মানুষকে নিত্যেপ্রয়োজনীয় দ্রব্যাদি দিলেন অপু বিশ্বাস

মহামারি করোনাভাইরাসের প্রভাব পড়েছে বাংলাদেশের দরিদ্রসীমার নিচে বসবাসকারী মানুষের ওপর। সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থা এগিয়ে আসছে স্বল্প আয়ের মানুষদের পাশে। এই দুঃসময়ে অসচ্ছলদের মানুষদের সহায়তা করতে শুক্রবার নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

রাজধানীর বসুন্ধরা এলাকায় রিকশাচালকসহ স্বল্প আয়ের মানুষদের হাতে ব্যক্তি উদ্যোগে পণ্য তুলে দেন তিনি। অপু বলেন, তার উদ্যোগে একশো মানুষকে দেয়া হয়েছে নিত্যেপ্রয়োজনীয় দ্রব্যাদির প্যাকেট।

এক ভিডিওবার্তায় অপু জানান, পুরো বিশ্বের মতো বাংলাদেশও কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। যার যার জায়গা থেকে করোনাভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সেই জায়গা থেকে আমি একশো মানুষের হাতে নিত্যপ্রয়োজনীয় পণ্য তুলে দিয়েছি। কারণ তাদের আয়ের পথ বন্ধ হয়ে গিয়েছে।

অপু বিশ্বাস বলেন, করোনা প্রতিরোধে আমরা সবাই কাজ করছি। কিন্তু করোনার পাশাপাশি এখন ক্ষুধা নিবারণ করা প্রয়োজন। সরকার এরইমধ্যে বেশ কিছু পদক্ষেপ নিয়েছেন। আমি মনে করি, এখন সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত। শুধু ফেসবুকে পোস্ট দিলে হয়তো মানুষ কিছুটা সচেতন হবেন কিন্তু এই মানুষগুলোর ক্ষুধা নিবারণ হবে না।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর