এবার অসচ্ছল শিল্পীদের পাশে মিষ্টি জান্নাত

শুক্রবার এফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির কার্যালয়ে সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের হাতে গরিব অসহায়দের সাহায্যের জন্য চাল তুলে দেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা ডাক্তার মিষ্টি জান্নাত।

এ বিষয়ে মিষ্টি জান্নাত বলেন, ‘বর্তমানে আমাদের চলচ্চিত্রের অবস্থা খুব ভালো নয়। কমেছে সিনেমা নির্মাণ। এ কারণে বেকার হয়ে পড়েছেন অনেক শিল্পী। অনেক শিল্পী ও কলাকুশলীরা অসচ্ছল হয়ে পড়েছেন। এরই মধ্যে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে তাদের অবস্থা আরো করুণ হয়ে পড়েছে। নিজের দায়বদ্ধতা থেকে আমার যতটা সামর্থ রয়েছে তাদের পাশে দাঁড়িয়েছি।

তিনি বলেন, ‘আমি চলচ্চিত্রে কাজ করি, সাধারণ মানুষদের বিনোদন দিই। আমি ডাক্তার, মানুষকে চিকিৎসাও দেই। যাদের জন্য সারা বছর কাজ করি, তারা আজ সমস্যায় পড়েছে, সুতরাং পাশে দাঁড়াতেই হবে। এখন আমরা এসব বিতরণ করছি। আমাদের ইচ্ছে আছে, দেশের এই পরিস্থিতিতে আমরা রোগীদের চিকিৎসা সেবা দিবো। করোনা আক্রান্তদের চিকিৎসা সেবা দিতে আমি প্রস্তুত। এরই মধ্যে কয়েকটি হাসপাতালে কথা বলেছি।’

এর আগে গত বুধবার শাহবাগে সাধারণ মানুষের মাঝে মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন মিষ্টি জান্নাত। রাজধানীর হাজারীবাগে শিকদার মেডিকেল কলেজে থেকে গত বছর দন্ত চিকিৎসক হয়ে বের হোন মিষ্টি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তুই আমার রানী’। এটি গত বছর মুক্তি পায়। দেশের পাশাপাশি ওপার বাংলার সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। টলিউডের জনপ্রিয় অভিনেতা সোহম, ঢাকাই চলচ্চিত্রের সাইমন সাদিক, বাপ্পি চৌধুরী, জয় চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন এই নায়িকা।

বার্তা বাজার / এম এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর