শুধু ফেসবুকে স্ট্যাটাস না দিয়ে শিল্পীদের জন্য কিছু করুন : জায়েদ খান

করোনা ভাইরাস আতঙ্ক এখন বিশ্বজুড়ে। এরই মধ্যে বাংলাদেশে এ ভাইরাসে আক্রান্ত হয়ে ৪৮ জনকে শনাক্ত করা হয়েছে।তার মধ্যে মারা গেছে ৫ জন। জনসমাগমস্থল এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছে সরকার। আতঙ্ক ছড়িয়ে পড়েছে দেশজুড়ে। করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এরই মধ্যে সাধারণ মানুষের মাঝে হ্যান্ড গ্লাভস, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। এবার অসচ্ছল শিল্পীদের নগদ অর্থ দেওয়া হবে বলে জানিয়েছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান জানান , ‘সমাজের বিত্তবান মানুষদের অনুরোধ করব, খেটে খাওয়া দিনমজুরদের সহযোগিতা করুন। আমাদের অসচ্ছল শিল্পীদের জন্য অন্যদের সহযোগিতা দরকার নেই। আমাদের শিল্পীদের অনেকে এই চলচ্চিত্র থেকে অনেক কিছু পেয়েছেন, তারা অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ান। শুধু ফেসবুকে স্ট্যাটাস না দিয়ে শিল্পীদের জন্য কিছু করুন।’

তিনি আরো জানান , ‘আমরা নির্বাচিত হওয়ার পর শিল্পীদের জন্য অনেক কিছু করেছি। করোনা মহামারিতে শিল্পী সমিতি থেকে অসচ্ছল শিল্পীদের নগদ অর্থ দেওয়ার প্রস্তুতি নিচ্ছি। আগামীকাল রোববার তা শিল্পীদের বাসায় পৌঁছে দেব।’ গতকাল নিরাপত্তাকর্মীদের মাঝে হ্যান্ড গ্লাভস-মাস্ক-সাবান বিতরণ করে সংগঠনটি।

বার্তা বাজার / এম এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর