বিএনপির হারুনুর রশীদ শপথ নিতে চান

সংসদ সদস্য হিসেবে শপথ নিতে চান বিএনপি থেকে নির্বাচিত চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের মো. হারুনুর রশীদ।গতকাল সোমবার নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নে জবাবে তার আগ্রহের কথা প্রকাশ করেন।

তিনি বলেন, আমি সংসদে গিয়ে নানা অনিয়ম-দুর্নীতির কথা তুলে ধরতে চাই।

আ.লীগের সাবেক এমপি আব্দুল ওদুদ কর্তৃক নিঃসন্তান ফুফা ও মৃত ফুফুর স্থাবর-অস্থাবর সম্পত্তি আত্মসাত ও কুক্ষিগত করার প্রসঙ্গে’ শিরোনাম নিয়ে সংবাদ সম্মেলন করেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নে জবাবে হারুনুর রশিদ বলেন, জনগণ চাঁপাইনবাবগঞ্জ সদর আসন থেকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করেছে। সংসদ হিসেবে শপথ নেওয়ার জন্য জনগণের চাপ রয়েছে।

‘সারা দেশে কী হচ্ছে সেটা আপনার দেখার বিষয় নয়, আপনি জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন সংসদে গিয়ে জনগণের কথা বলবেন।’ এভাবেই জনগণ তার ওপর চাপ করছে বলে দাবি বিএনপি সাংসদের।

হারুনুর রশিদ বলেন, ‘শপথ নিয়ে সংসদে গিয়ে বিভিন্ন অনিয়ম-দুর্নীতি তুলে ধরতে চাই।’ তবে শপথের বিষয়ে দলের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন বলেও জানান তিনি।

এর আগে চাঁপাইনবাবঞ্জ-২ (নাচোল-ভোলারহাট-গোমস্তাপুর) আসন থেকে বিজয়ী বিএনপি নেতা আমিনুল হক সংবাদ মাধ্যমকে জানান, শপথ না নিলে তিনি এলাকায় যেতে পারবেন না এবং তাকে এলাকার লোকজন মারবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর