চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

মুন্সীগঞ্জের গজারিয়ায় জয়া (১৫) নামে এক স্কুলছাত্রী চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (২৪মার্চ) রাত ৮টার দিকে উপজেলার টেঙ্গাচর ইউনিয়ন বিষদুন ভাটেরচর গ্রামে নানা কফিল উদ্দিনের বাড়ির ঘর থেকে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করে গজারিয়া থানা পুলিশ।

জয়া উপজেলার ইমামপুর ইউনিয়ন হোগলাকান্দি গ্রামের আক্তার হোসেনের মেয়ে ও ভাটেরচর দেএ মান্নান উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনির ছাত্রী।

পুলিশ দুপুরে মরদেহ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জে মর্গে প্রেরন করেছে। এ ব্যাপারে নিহত জয়ার মা জানু বেগম গজারিয়া থানায় অভিযোগ দায়ের করেছে।

স্থানীয় সুত্র জানায়, স্বামীর সাথে বিচ্ছেদ হওয়ার পর বাবা কফিলউদ্দিনের বাড়ি দুই সন্তান নিয়ে ১৫ বছর ধরে বসবাস করছেন জানু বেগম। মঙ্গলবার রাত ৮টার দিকে পরিবারের লোকজন দেখতে পায় জয়া তার নিজ কক্ষে ঘরে আড়ার সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলন্ত রয়েছে। পরে থানা পুলিশকে খবর দেয়া হলে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

তার হাতে একটি চিরকুট পাওয়া যায় তাতে কি লিখা ছিলো তদন্তের স্বার্থে থানা পুলিশ মুখ খুলছে না।

গজারিয়া থানা এস আই হোসেন আলী বিষয়টি নিশ্চিত করে জানান, জয়ার মা জানু বেগম গজারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

এদিকে পরিবারের বরাত দিয়ে ওই এলাকার গ্রাম পুলিশ সদস্য রহিম বাদশা জানান, চিরকুটিতে নিহত জয়া তিনজন যুবকের নাম উল্লেখ করে গেছে, তাদের সবারই বাড়ি এক ইউনিয়নের বৈদ্যারগাঁও গ্রামে। এলাকার লোকজনের ধারণা জয়া প্রেম ঘঠিত কারনে আত্মহত্যা করেছে।

বার্তা বাজার / ডাব্লিও/এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর