করোনা আক্রান্তদের পাশে দাঁড়াবে বিসিবিও

করোনাভাইরাস মোকাবিলায় বিরাট আর্থিক ক্ষতি বিশ্বের প্রতিটি দেশের। ছোঁয়াচে এই ভাইরাস প্রতিরোধে সরকারগুলোকে ব্যয়বহুল সব কর্মসূচি হাতে নিতে হচ্ছে। বিশেষ তহবিলে বিভিন্ন প্রতিষ্ঠান আর্থিক অনুদানও দিচ্ছে। ইতিমধ্যে ৩০ লাখ টাকা অনুদান দিয়েছে বাংলাদেশের ক্রিকেটাররা। বসে থাকবে না বিসিবিও।

শ্রীলংকান ক্রিকেট বোর্ড যেমন করোনাভাইরাস মোকাবিলায় বিশেষ তহবিলে আড়াই কোটি লংকান রুপি দিয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ভাবনাতেও আছে এমন কিছু করার। কোন প্রক্রিয়ায় সেটা করা হবে, তা নিয়ে পরিকল্পনা করছে বিসিবি।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ড করোনা সংকট মোকাবিলায় দেশ ও জাতির সেবার সরকারের পাশে দাঁড়াতে চায় এবং দাঁড়াবে।

আমাদেরও পরিকল্পনা আছে করোনাভাইরাস মোকাবিলায় সরকারের পাশে দাঁড়ানোর। বিষয়টি আলোচনাধীন রয়েছে। এক্ষেত্রে কোন প্রকিয়া অনুসরণ করা হবে, সেটা নিয়ে আমরা আলোচনা করছি। সিদ্ধান্ত চূড়ান্ত হলে নির্দিষ্ট সময়ে জানিয়ে দেওয়া হবে।’

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর