সাবেক সংসদ সদস্য ও মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন’র ১৮তম মৃত্যুবার্ষিকী আজ

পটুয়াখালী-৪ আসনের সাবেক এম.পি ও ডিডিসি (জেলা উন্নয়ন সমন্ময়কারী), জাতীয়তাবাদী ওলামা দল কেন্দ্রীয় কমিটি’র প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক, কলাপাড়া উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি, মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ মোয়াজ্জেম হোসেন’র অদ্য ২৬ মার্চ বৃহস্পতিবার ১৮তম মৃত্যুবার্ষিকী।

এ উপলক্ষে তার রুহের মাগফিরাতের জন্য মরহুমের পরিবারের পক্ষ থেকে কলাপাড়ায় গত শুক্রবার পৌরশহরের প্রতিটি মসজিদ, এতিমখানা ও অল্পপরিসরে কাওয়ারচর তার জন্মস্থান ধূলাসার ইউনিয়নের জম্মাদারবাড়ী জামে মসজিদ এবং ঢাকার সেগুন বাগিচার বাস ভবনে কোরআনখানী, মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এছাড়া মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন স্মৃতি সংসদ এর আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার অংশ হিসেবে কলাপাড়া পৈৗর শহরের সকল মসজিদে ওজু খানায় স্যাভলন ও সাবান বিতরন করা হয়।

উল্লেখ্য তিনি ২০০২ সালের আজকের এই দিনে খেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চলাকালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর