করোনা মোকাবিলায় অসহায় মানুষের পাশে লিটন-সঞ্চিতা

করোনার থাবায় বিশ্বজুড়েই এখন বড় সংকট। তার থেকে বাদ যায়নি বাংলাদেশও। এ দেশের খেটে খাওয়া মানুষদের জন্য সে সংকট আরো বেশি। যে মানুষগুলো দিনে এনে দিনে খায়, সময়ের সাথে সাথে বন্ধ হয়ে যাচ্ছে তাদের রোজগারের উৎস।

এমন সংকটময় এক মুহূর্তে অসহায় মানুষদের একটু সাহায্য করার উদ্দেশ্যে বাংলাদেশের ক্রিকেটাররা নিয়েছেন তহবিল গঠনের উদ্যোগ। লিটন একদিকে এমন কাজ করছেন, অন্যদিকে বসে নেই তার স্ত্রী সঞ্চিতা দাসও। সামর্থ্যে যতটুকু সম্ভব, ততটুকু দিয়েই অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন তিনি। যে কাজে আবার স্ত্রীকে সাহায্য করেছেন লিটনও।

লিটনের স্ত্রী সঞ্চিতা আজ (বুধবার) এক ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন এমন খবর। ফেসবুকে তার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, পলিথিনের কয়েকটি ব্যাগে প্যাকেট করা খাবার। যেগুলো তিনি এনেছেন গরীব-দুঃখীদের সাহায্যের জন্য।

সঞ্চিতা ফেসবুক পোস্টে লিখেছেন, ‘এ মুহূর্তে এর চেয়ে বেশি কিছু করার সামর্থ্য আমার নেই। সাহায্য করারও কেউ নেই। শেষ মুহূর্তে আমরা যতটুকু পেরেছি কেনার চেষ্টা করেছি। কাজটা ঝুঁকিপূর্ণ ছিল। কারণ এখন ঘরে নিজেকে আটকে (কোয়ারেন্টিন) রাখার সময়। দয়া করে অন্যদের সাহায্য করতে যা যা সম্ভব করুন। আপনার এ সাহায্য বাকিদের জীবনে আশীর্বাদ বয়ে আনুক।’

সঞ্চিতা এই স্ট্যাটাসের শেষ অংশে ধন্যবাদ জানিয়েছেন স্বামীকেও। তিনি লিখেছেন, ‘লিটন দাস, এই সংকটময় মুহূর্তে তুমি আমাকে যেভাবে সাহায্য করেছ, তা কখনো ভুলব না। ধন্যবাদ।’

I didn't have the ability to do anything more than that right now. There is no one here to help us. We brought as much…

Gepostet von LD Sonchita am Mittwoch, 25. März 2020

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর