সরকার চাইলে করোনার চিকিৎসা কেন্দ্র হতে পারে ইডেন: মমতাকে প্রস্তাব সৌরভের

করোনাভাইরাসের জেরে মঙ্গলবার মধ্যরাত থেকে দেশ জুড়ে লকডাউন। করোনা মোকাবিলায় কোমর বেঁধে নেমে পড়েছে রাজ্য সরকারও। এই কঠিন সময়ে করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য ইডেন গার্ডেন্সকে ব্যবহারের কথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জানালেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

করোনায় আক্রান্তদের কোয়ারেন্টাইন এবং চিকিৎসার জন্য কলকাতার গর্ব ইডেন গার্ডেন্স ব্যবহার করতে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রস্তাব দিলেন সৌরভ। “সরকার যদি চায় ইডেনের ইন্ডোর এবং ডরমিটরিকে অস্থায়ী চিকিৎসা কেন্দ্র করে তোলা যেতে পারে। এ ব্যাপারে আমরা প্রস্তুত।”- সংবাদ সংস্থা PTI-কে সাফ জানিয়ে দিলেন সৌরভ গাঙ্গুলি।

করোনা মোকাবিলায় হাওড়ার ডুমুরজোলা ইনডোর স্টেডিয়ামে ইতিমধ্যেই হাসপাতাল হিসেবে গড়ে তুলেছে সরকার। প্রয়োজনে আরও স্টেডিয়াম নেওয়া হবে। সেই জন্যেই ইডেন নিয়ে আগাম বার্তা দিয়ে রাখলেন সৌরভ। তিনি বলেন, ” যদি সরকার আমাদের সঙ্গে কথা বলে, তাহলে আমরা ইডেনে সমস্ত রকম সুযোগ-সুবিধা উজাড় করে দেব। এ নিয়ে কোনও সমস্যা হবে না।”

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর