প্রবাসীর তথ্য দেয়ার সন্দেহে গৃহবধুকে পিটিয়ে জখম

কোয়ারেন্টাইনে না গিয়ে বাইরে ঘুরে বেড়ানো এক প্রবাসীর তথ্য পুলিশের কাছে দিয়েছে এমন সন্দেহে গৃহবধুকে পিটিয়ে জখম করেছে ওই প্রবাসীর পরিবারের লোকজন। মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে ঘটনাটি ঘটেছে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মোহম্মদনগর গ্রামে। গৃহবধুকে মারধর করার মামলায় প্রবাসীর বড় ভাই ওমর ফারুক বাবুলকে (২৯) গ্রেপ্তার করেছে পুলিশ। আর ওই প্রবাসীকে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।

জানা যায়, ৪ দিন আগে নিজ বাড়িতে আসেন ওই দুবাই প্রবাসী। বাড়িতে এসে তিনি হোম কোয়ারেন্টাইনে না গিয়ে বাইরে ঘুরে বেড়াতে শুরু করেন। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে পুলিশ ওই প্রবাসীকে ধরে বসুরহাট পৌরভবনে স্থাপিত বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে নিয়ে আসে।

আর পুলিশকে এ তথ্য দিয়ে সহায়তা করেছে এমন সন্দেহে ওই প্রবাসীর বড় ভাই ওমর ফারুক বাবুল তাদের পাশের বাড়ির গৃহবধূর ওপর হামলা চালিয়ে মাথা ফাটিয়ে দেয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, ‘তথ্য দেওয়ার সন্দেহে ওই গৃহবধূকে পিটিয়ে জখম করে প্রবাসীর পরিবারের লোকজন। এ ঘটনায় আহত গৃহবধূর স্বামী বাদী হয়ে দুইজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করার পর বিকেলে ওমর ফারুক বাবুলকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ।’

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর