ঘরে তালা দিয়ে পালালেন কোয়ারেন্টাইন না মানা প্রবাসী

ৎকাতার থেকে দেশে ফিরেছেন ৪ দিন আগে। কারও কথা না শোনে দিব্যি বাইরে ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। তার এমন গোয়ার্তুমির খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত আসে বাড়িতে। কিন্তু তার আগেই খবর পেয়ে গোপনে ঘরে তালা ঝুলিয়ে পালিয়ে যান তিনি।

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় আজ মঙ্গলবার (২৪ মার্চ) বিকেলের দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, এই ব্যাক্তি ৪ দিন আগে কাতার থেকে দেশে ফিরে কোয়ারেন্টাইনে না গিয়ে মোটরসাইকেলে ঘুরে বেড়াচ্ছিল। এমনকি স্থানীয় জন প্রতিনিধিদের কথাও তিনি শোনেন নি। পরে তাকে কোয়ারেন্টাইনে নিতে রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাজিব পালিত ও রাঙ্গুনিয়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলামকে সাথে নিয়ে অভিযান চালান।

ইউএনও মাসুদুর রহমান জানান, দুর্গম এই এলাকায় হেঁটে প্রায় দুই কিলোমিটার পথ পাড়ি দিয়ে তাঁর বাড়ি পৌঁছানোর আগে তালা লাগিয়ে পালিয়ে যান এই প্রবাসী। তাঁকে খুঁজে না পেয়ে বাড়িতে হোম কোয়ারেন্টিনের স্টিকার লাগিয়ে এবং লাল পতাকা টানিয়ে এই বাড়িকে চিহ্নিত করে সবাইকে সতর্ক থাকার নিরদেশ দেয়া হয়েছে।
প্রবাসফেরত এই ব্যক্তিকে খুঁজে বের করে শাস্তির ব্যবস্থাও করা হবে বলে জানান তিনি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর