জাবিতে করোনা প্রতিরোধে মাস্ক-স্যানিটাইজার বিতরণ

করোনাভাইরাস থেকে মুক্তি পেতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক, লিফলেট ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

মঙ্গলবার শাখা ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহীম খলীল বিপ্লবের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক (ডেইরি গেইট), প্রান্তিক গেইট এবং ক্যাম্পাসের আশে-পাশের বিভিন্ন স্থানে এই সচেতনতামূলক কার্যক্রম চালায় তারা।

এই সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম অাহ্বায়ক হুমায়ুন হাবীব হিরণ ও ছাত্রদল নেতা মুহাম্মদ হারেস ভুঁইয়া ফরহাদ প্রমুখ।

এই সময় ছাত্রদল নেতারা মানুষদেরকে করোনা ভাইরাস থেকে বাঁচতে বাসায় অবস্থান করা, ঘন ঘন সাবান দিয়ে হাত ধোয়া, স্যানিটাইজার ব্যবহার ও জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দেন।

এ বিষয়ে শাখা ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহীম খলীল বিপ্লব বলেন,’বিএনপি গণমানুষের দল, এদেশের মানুষ যখনই কোনো দূর্যোগের সম্মুখীন হয় তখনই বিএনপি ও বিএনপির অন্যান্য সহযোগী সংগঠন সাধ্য অনুযায়ী এদেশের মানুষের পাশে দাঁড়ায়।

১৯৭১ সালে যুদ্ধকালীন সময়ে এদেশের মানুষ সবচেয়ে কঠিন সময় পার করেছিল। তখনও এদলের প্রতিষ্ঠাতা, স্বাধীনতার ঘোষক, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এদেশের মানুষের মুক্তির জন্য যুদ্ধে ঝাপিয়ে পড়েছেন।

সুখে-দুঃখে মানুষ পাশে ছিল। বর্তমানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান নেই কিন্তু তার আর্দশের সূর্যসৈনিকরা রয়েছে। আমরা আমাদের সাধ্য মত এদেশের মানুষের পাশে থাকবো যতদিন বেঁচে আছি।’

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর