মুরাদনগরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ করছেন একেএম মনজুর আলম

কুমিল্লার মুরাদনগর উপজেলায় এতিম ও দুস্থ শিশুদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার রহিমপুর হেজাজিয়া এতিমখানায় দুইশতাধিক এতিম
অসহায় ও দুস্থ শিশুকে বস্ত্র দান করেন মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলম।

এ সময় মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের, এতিমখানার পরিচালক কাজী লোকমান হোসেন, আহসান হাবিব শামিম, আরিফুল ইসলাম শাহেদ, রুহুল
আমীন, আবিদ আলীসহ সমাজের বিশিস্টজনেরা উপস্থিত ছিলেন। মুরাদনগরে যোগদানের পর ওসি মনজুর আলম বিভিন্ন এতিমখানা এবং শিক্ষা প্রতিষ্ঠানে ঘুরে ঘুরে এতিম দুস্থ এবং অসহায় শিক্ষার্থীদের মাঝে ভাল খাবার এবং অন্য বস্ত্র প্রদান করে আসছেন। মুরাদনগরে আইন শৃংখলা উন্নয়নের পাশাপাশি তিনি শিক্ষার মান উন্নয়নেও ভুমিকা রাখছেন। তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে মাদক বাল্য বিবাহ বন্ধে সচেতন সভা করছেন।

এ ছাড়ায় শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে যেন শিক্ষার মান বজায় থাকে সে লক্ষ্যে সচেতন সভা করছেন। একজন পুলিশ কর্মকর্তার এমন গুনাবলী দেখে মুরাদনগরের সচেতন মহলে বেশ প্রশংসা চলছে ওসি মনজুর আলমকে নিয়ে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর