আবারও শীর্ষে লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লীগে কার্ডিফ সিটিকে হারিয়ে ফের তালিকার শীর্ষে লিভারপুল। রোববার প্রতিপক্ষের মাঠে কার্ডিফ সিটিকে ২-০ গোলে হারালো লিভারপুল। এ জয়ে ৩৫ ম্যাচে তাদের সংগ্রহ ৮৮ পয়েন্ট। আর ৩৪ ম্যাচে ম্যানচেস্টার সিটির সংগ্রহ ৮৬ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে।

ম্যাচের শুরুতেই বেশ কয়েকটি গোলের সুযোগ তৈরি করেছিল অর রেডরা। কিন্তু মোহাম্মদ সালাহ, ফিরমিনোরা গোল করতে ব্যর্থ হয়। ম্যাচের ২২তম মিনিটে প্রতিপক্ষের গোলরাক্ষককে একা পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি ফিরমিনো। ম্যাচের ৩৪তম মিনিটে মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহর একটি প্রচেষ্ট নষ্ট করে দেন কার্ডিফের গোলরক্ষক নিল এথারেজ। কাঙ্খিত গোল পেতে অলরেডদের অপেক্ষা করতে হয় বিরতির পর পর্যন্ত।

ম্যাচের ৫৭তম মিনিটে লিভারপুলকে এগিয়ে দেন ডাচ মিডফিল্ডার ভিনালডাম। খেলা শেষ হওয়ার দশ মিনিটে আগে ডিবক্সের ভিতরে সালাহকে ফাউল করেন ইংলিশ ডিফেন্ডার সিয়েন মরিসন। তাতে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পরে ম্যাচের ৮১ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন ইংলিশ উইঙ্গার জেমস মিলনার। আগামী শুক্রবার প্রিমিয়ার লীগের ম্যাচে অ্যানফিল্ডে হার্ডসফিল্ডকে আত্বিথ্য দিবে লিভারপুল। তার পরের দিন ফুলহ্যামের বিপক্ষে মাঠে নামবে কার্ডিফ সিটি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর