নারী নিয়ে ফূর্তি করতে গিয়ে ধরা খেলেন এএসআই

রাজশাহীতে ফূর্তি করতে নারীর ঘরে ঢুকে আপত্তিকর অবস্থায় হাতে নাতে ধরা খেয়ে প্রত্যাহার হয়েছেন এএসআই রাসেল রানা।

বৃহস্পতিবার (১৯ মার্চ) দিবাগত রাত ৯টার দিকে পবা উপজেলার তরফ পারিলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর রাতেই রাসেল রানা নামে ওই এএসআইকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। রাসেল আরএমপি শাহ মখদুম থানায় কর্মরত ছিলেন।

শাহ মখদুম থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে এএসআই রাসেলকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। মেয়ে বা তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে রাসেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, তরফ পারিলা গ্রামের স্বামী পরিত্যক্তা নারীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন শাহ মখদুম থানার এএসআই রাসেল। মাঝে মধ্যেই রাসেল গভীর রাতে ওই নারীর বাড়িতে যেত এবং ভোরে বাড়ি থেকে বেরিয়ে আসতো। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে কানাঘুষা চলছিল। বৃহস্পতিবার রাতে রাসেল ওই নারীর ঘরে ঢুকলে এলাকাবাসী তাদের হাতেনাতে ধরে আটকে রেখে পবা থানা পুলিশকে খবর দেয়। পরে পবা ও শাহ মখদুম থানা পুলিশ গিয়ে রাসেলকে উদ্ধার করে নিয়ে যায়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রাহুল কুদ্দুস জানান, মেয়েদের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি তবে কেউ যদি তার বিরুদ্ধে কোনো অভিযোগ করে আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব। স্থানীয়রা তাকে ধরে থানায় নিয়ে এসেছিল। এই ঘটনায় ওই এএসআইকে ক্লোজড করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর