কামারখন্দে ট্রাকচাপায় স্কুল শিক্ষক নিহত

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় ট্রাকচাপায় আহত স্কুলশিক্ষক আব্দুল আলীম মাস্টার (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় সাড়ে সাতটায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

আলীম মাস্টার কামারখন্দ উপজেলার জয়েন বড়ধুল গ্রামের আকতার হোসেনের ছেলে। তিনি নান্দিনা কামালিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন । তার পরিবার এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত আব্দুল আলিম মাস্টার ছিলেন একজন আদর্শবান শিক্ষক তার মৃত্যুতে এলাকায় সকল শ্রেনি পেষার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

মৃত্যুর পূর্বে সজিব ও সালমান নামে দুটি সন্তান রেখে যান। এছাড়া (২১ এপ্রিল) বেলা দশটায় তার প্রথম জানাযা বড়ধুল মাঠে এবং দ্বিতীয় জানাযা বেলা এগারোটায় তার নিজ কর্মস্থল নান্দিনা কামালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় বলে জানান।

এর আগে সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে উপজেলার কোনাবাড়ী নামক এলাকায় ট্রাকচাপায় ঘটনাস্থলেই প্রাণ হারান নিহত আলীম মাস্টারের বাবা আকতার হোসেন (৬৯)। এতে গুরুতর আহত হন আলীম মাস্টার।

তাকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় পাঁচদিন পর মৃত্যুবরণ করেন তার মৃত্যুতে গভীভাবে শোক প্রকাশ করেন সিরাজগঞ্জ জেলা প্রথমিক সহকারি শিক্ষক সমিতির সভাপতি আমিনুর ইসলাম এবং সাধারন সম্পাদক মো. মাসুদ রানা, ভদ্রঘাট ইউনিয়ান আ’লীগ এর সাবেক সাধারন সম্পাদক মো. আনিছুর রহমান বর্তমান সাধারণ সম্পাদক টি,এম মোস্তফা,ভদ্রঘাটের ইউনিয়ানের সাবেক চেয়ারম্যন সিরাজ-উ- দৌলা শফি, কামারখন্দ উপজেলা বিএনপির সভাপতি বদিউজ্জামান ফেরদৌস সহ অন্যান্য ব্যাক্তি বর্গ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর