শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুর জেলা সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাকিয়া গ্রাম থেকে ২১ এপ্রিল রোববার সকাল সাড়ে ১০টার দিকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আজাদ (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শেরপুর সদর থানার পুলিশ।

ধৃত আজাদ সাতপাকিয়া গ্রামর জনৈক বাক্কারের ছেলে।পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই মোঃ মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ রোববার সকালে সাতপাকিয়া গ্রাম থেকে মাদক ব্যবসায়ী আজাদকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

ধৃত মাদক ব্যবসায়ী আজাদ পুলিশের কাছে স্বীকারোক্তিতে জানিয়েছে, সে সদর উপজেলার মুন্সীরচর গ্রামের জামাল হোসেনের ছেলে মাদক স¤্রাট শিপনের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে এনেছিল। ইয়াবাসহ আজাদকে গ্রেফতারের বিষয়টি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম নিশ্চিত করেছেন।

এব্যাপারে সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পরে ধৃত আজাদকে আদালতে সোপর্দ করা হলে পরে তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর