টেক ফেস্টের রানার্সআপ ইবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত ‘এলআইসিটি সাস্ট টেক ফেস্ট-২০১৯’ প্রতিযোগিতায় প্রোজেক্ট শোকেসিং ক্যাটাগরিতে হোম অটোমেশন উইথ আইওটি প্রজেক্টের জন্য রানার্সআপ হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়।

শাবির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ,ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং-আইআইসিটি দুইদিনব্যাপী এ ফেস্টের আয়োজন করে।শনিবার বিকেলে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।এসময় ইবির টিম ভ্যারিয়েবল-৬ এর সদস্য আইসিই বিভাগের শিক্ষার্থী কামরুজ্জামান টিপু,মাহফুজ রায়হান এবং মোনায়েম ইসলাম তমালকে সার্টিফিকেট এবং চেক প্রদান করা হয়।এদিকে প্রোজেক্ট শোকেসিং বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

উল্লেখ্য,দুইদিনব্যাপী এই প্রতিযোগিতার পর্দা ওঠে গত শুক্রবার সকাল সাড়ে ৯টায়।টেক ফেস্ট প্রতিযোগিতায় দেশের ৫৪টি বিশ্ববিদ্যালয় থেকে ২০০টি টিমের প্রায় ১২শ’ শিক্ষার্থী অংশগ্রহণ করেছে।ফেস্টে আন্ত:বিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং প্রতিযোগিতা,রোবো ফাইট,মাইজ সলভার, হ্যাকাথন এবং প্রজেক্ট শোকেসিং পাঁচটি ইভেন্ট ছিল।এছাড়া,তিনটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে বলে জানা যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর