নোয়াখালীতে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

দৈনিক ভোরের দর্পণের জেলা প্রতিনিধি ও চলমান নোয়াখালীর ব্যবস্থাপনা সম্পাদক দিদারুল আলম ও তার পরিবারের ওপর হামলা, বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন করেছে নোয়াখালী প্রেস ক্লাব ও নাগরিক সমাজ।

আজ সকাল সাড়ে ১০টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধনে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক, শিক্ষক, আইনজীবী, মানবাধিকার কর্মী সহ
বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। এসময় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

বক্তাগণ অবিলম্বে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। উল্লেখ্য, গতকাল (২০ এপ্রিল) সকালে কতিপয় সন্ত্রাসীরা চন্দ্রপুরস্থ দিদারুল আলমের বাসভবনে হামলা চালিয়ে তাকে ও তার পিতামাতা ও ছোট ভাইকে আহত করে এবং বাড়িঘরে বেপরোয়া হামলা ও ভাংচুর, লুটপাট চালায়। খবর পেয়ে দিদার ছুটে গেলে সন্ত্রাসীরা দিদারকেও মারধর করে আহত করে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর