সোনাইমুড়ীর সাবেক ছাত্রলীগ সভাপতির দাফন সম্পন্ন

সোনাইমুড়ী উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি, যুবলীগ সহ-সভাপতি ও সদ্য অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী পৌরসভার ভানুয়াই গ্রামের মুক্তিযোদ্ধা মরহুম হাসমত উল্যার ছেলে মোঃ আসাদুজ্জামান রিপন শনিবার ভোর ৬টায় হৃদক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি …… রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। বাদ আসর সোনাইমুড়ী সরকারি কলেজ মাঠে জানাযায় হাজার হাজার মানুষের ঢল নামে। উক্ত জানাযা পরিচালনা করেন সোনাইমুড়ী হামিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সাইফুল্লাহ মনির। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

তার মৃত্যুতে নোয়াখালী-১ সংসদ সদস্য এইচ.এম ইব্রাহিম, নোয়াখালী-২ সংসদ সদস্য মোরশেদ আলম, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম, উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, পৌরসভার মেয়র মোতাহের হোসেন মানিক ও বৃহত্তম সোনাইমুড়ী প্রেসক্লাবের সভাপতি ফারুক আল ফয়সাল গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর