টাঙ্গাইলে ছেলেবন্ধুকে বেঁধে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ১

ছেলেবন্ধুকে বেঁধে রেখে টাঙ্গাইলে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় করা মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

গত ১৪ মার্চ বিকেলে সখিপুর উপজেলার বহেরাতৈল এলাকার একটি মাঠে বসে বন্ধুর সঙ্গে গল্প করছিলো এক তরুণী। এ সময় সাদ্দাম, জালাল, নজরুল ও আফাজ নামে ৪ যুবক তাদের আটক করে। পরে ওই তরুণী ও তার বন্ধুকে জোরপূর্বক পাশের একটি বনে নিয়ে যায় অভিযুক্ত ৪ যুবক।

ছেলেটিকে গাছের সঙ্গে বেঁধে মেয়েটিকে ধর্ষণ করে তারা। পাশাপাশি ভিডিও ধারণ করা হয়। পরে পালিয়ে যায় চার যুবক। মেয়েটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নির্যাতিতা বলেন, আমাকে ধর্ষণ করেছে ৩ জন। আর ভিডিও করেছেন একজন। আমি এদের ফাঁসি চাই।

প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। টাঙ্গাইল সদর হাসপাতাল তত্ত্বাবধায়ক ডা. নারায়ণ চন্দ্র সাহা বলেন, শারিরীকভাবে পজিটিভ আলামত পাওয়া গেছে।

এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে ৪ জনকে আসামি করে সখিপুর থানায় মামলা করেন। অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়া বলেন, অভিযোগের পর পরই মামলা গ্রহণ করে জালাল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ভিডিও উদ্ধার করা হয়েছে।

তবে পলাতক রয়েছে অপর ৩ জন অভিযুক্ত।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর