১৭, জুলাই, ২০১৮, মঙ্গলবার | | ৪ জ্বিলকদ ১৪৩৯

চলছে পিতা-পুত্রের ‘ঝড়’ (ভিডিও)

আপডেট: এপ্রিল ২০, ২০১৮

চলছে পিতা-পুত্রের ‘ঝড়’ (ভিডিও)

পহেলা বৈশাখে ‘ঝড়’ আসার কথা ছিলো। সত্যিকারে ঝড়টা বিকেলে আসলেও পিতা-পুত্রের (ফেরদৌস ওয়াহিদ-হাবিব) ‘ঝড়’ শিরোনামের নতুন গানের দেখা পেল না দর্শক-শ্রোতারা।

অবশেষে গতকাল ১৯ এপ্রিল সন্ধ্যায় বেশ আয়োজন করে গানটি মুক্ত হয় গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে।

প্রকাশের ১২ ঘণ্টার মাথায় ইউটিউবে সেই ‘ঝড়’ অতিক্রম করেছে দেড় লাখ ভিউ! প্রতিবেদনটি লেখা পর্যন্ত ভিডিওটি দেখা হয়েছে ১,৮৫,৫৮৯ বার। যা সচরাচর ঘটে না। তা হবে না-ই-বা কেন?

সুহৃদ সুফিয়ানের কথায় এ গানের কণ্ঠ-সুর আর ভিডিওর মূল নায়ক হাবিব হলেও তার সঙ্গে রয়েছে আরো চমক। ভিডিওতে হাবিবের প্রেমিকার বাবার চরিত্রে অভিনয় করেছেন তারই বাবা নন্দিত সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। আর তার প্রেমিকার ভূমিকায় রয়েছেন হাবিবের গত দুই গানের মডেল শার্লিনা হোসেন।

শুধু তাই নয়, ভিডিওতে বাড়তি ‘ঝড়’ বইয়ে দিতে হাজির হয়েছেন সংগীত পরিচালক-গায়ক অদিত রহমান, প্রীতম হাসান এবং র‌্যাপার তৌফিক।

তানিম রহমান অংশুর পরিচালনা ও আসিফ ইকবালের প্রযোজনায় এই বিশেষ মিউজিক ভিডিওতে দেখা যায়, মেয়েকে উদ্ধার করার জন্য অদিত ও তৌফিককে নিয়ে হাবিবের ওপর ঝাঁপিয়ে পড়েন ফেরদৌস ওয়াহিদ।

এদিকে হাবিবকে রক্ষা করতে চান তার সহকারী জাদুকর প্রীতম হাসান! কিন্ত শেষ পর্যন্ত কী ঘটে? জানতে হলে শুনতে হবে গান, দেখতে হবে ভিডিও।

‘ঝড়’ প্রসঙ্গে হাবিব ওয়াহিদ বলেন, “গানের সঙ্গে মিল রেখে ভিডিওতেও নতুন কিছু দেওয়ার চেষ্টা করেছি। গল্পটাও সাজানো হয়েছে সেভাবে। এতে আমার প্রেমিকার বাবার ভূমিকায় অভিনয় করেছেন আমারই বাবা!

এটা অনেক মজার একটা বিষয়। সাথে অদিত, প্রীতম আর তৌফিকও আছে। সব মিলিয়ে আমি নিজেই কাজটি খুব এনজয় করেছি। আশা করি আমার ভক্তদেরও ভালো লাগবে।”

ভিডিওটি উপভোগ করুন…