যশোর বেনাপোলে ৭ লাখ হুন্ডির টাকা সহ আটক ২

যশোর বেনাপোল সীমান্ত পথে ভারতে পাচারের সময় হুন্ডির সাড়ে সাত লাখ বাংলাদেশি টাকাসহ দুই জনকে আটক করেছে ২১ বর্ডার গার্ড বিজিবি সদস্যরা।(রোববার ১৭ই মার্চ)বিকাল সাড়ে ৩টায় বিজিবির ২১ ব্যাটালিয়নের সদস্যরা বেনাপোল সীমান্তের পুটখালী এলাকা থেকে তাদেরকে আটক করে।

আটককৃত ব্যক্তিরা হলেন, বেনাপোল পুটখালী গ্রামের আশরাফ আলীর ছেলে জাকির হোসেন ও একই গ্রামের আশানুর রহমানের স্ত্রী সেলিনা খাতুন।

পুটখালী বিজিবি জানায়,তাদের কাছে গোপন খবর আসে বেনাপোলের পুটখালী সীমান্ত পথে হুন্ডির বিপুল পরিমাণে টাকা ভারতে পাচার হবে।পরে পুটখালী বিজিবির সদস্যরা সীমান্তে অভিযান চালিয়ে এক নারী ও এক পুরুষকে আটক করে।পরবর্তীতে তাদের শরীর তল্লাশি চালিয়ে সাড়ে সাত লাখ বাংলাদেশি টাকা উদ্ধার করে। আটক হওয়া ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে বলেন,আটক হওয়া টাকার মালিক পুটখালী গ্রামের রায়হান সেলিম ও রেজা।

বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির খুলনা ২১ ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল ইমরান উল্লাহ সরকার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিক লোকমান হোসেন কে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর