বড় ভাইয়ের দাফনে বাধা, শুনে ছোট ভাইয়ের মৃত্যু!

জমির বিরোধ না মিটিয়ে বড় ভাইয়ের দাফনে বাধা। আর সেই কথা শুনেই স্ট্রোক করে মারা গেছেন ছোট ভাই চান মোল্লা। রবিবার দুপুরে জামালপুরের সরিষাবাড়ী পৌর এলাকার বাউসি গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতের পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌর এলাকায় বাউসি গজারিয়া গ্রামের শাজাহান মোল্লা (৭০) শনিবার রাতে মারা যান। গতকাল রবিবার দুপুরে নামাজে জানাজার সময় একই গ্রামের মৃত ইউনুসের স্ত্রী জাহানারা বেগম বসতবাড়ির জমির বিরোধ না মিটিয়ে মরদেহ দাফনে বাধা দেন।

এ কথা শুনে শাজাহান মোল্লার ছোট ভাই চাঁন মোল্লা (৬৫) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রবিবার রাতে মৃত চান মিয়ার চাচাতো ভাই রবিউল ইসলাম জানান, শেষ পর্যন্ত বড় ভাইয়ের দাফন সম্পন্ন হলেও ছোট ভাই চান মোল্লার মরদেহের জানাজা ও দাফন আজ সোমবার সকালে করা হবে।

এ ব্যাপারে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মালেক বলেন, বড় ভাইয়ের জানাজায় এসে ছোট ভাইয়ের মৃত্যুতে ওই পরিবারে শোকের মাতম বইছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর