কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ০২

কুষ্টিয়া শহরতলীর ত্রিমোহিনীতে ট্রাক চাপায় সাবুল মন্ডল (৪৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছে। আজ সকাল আনুমানিক ৬টার দিকে বাইপাস সড়কের ত্রিমোহিনী মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালক সাবুল মন্ডল কুষ্টিয়ার মিরপুর উপজেলার মির্জানগর গ্রামের গেদা মন্ডলের ছেলে। এই দুর্ঘটনায় সাব্দার মুন্সী ও আসহাব প্রামাণিক নামে ভ্যানের দুই আরোহী আহত হয়েছে।প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর জয়নুল আবেদিন জানান, সকাল ৬টার দিকে বাইপাস সড়কের ত্রিমোহিনী এলাকায় একটি দ্রুতগতির ট্রাক ভ্যানকে ধাক্কা দিলে ভ্যানচালক ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় ভ্যানের দুই আরোহী আহত হলে তাদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে দুর্ঘটনায় ঘাতক ট্রাক ও চালককে এখনও শনাক্ত বা আটক করা সম্ভব হয়নি। নিহত ভ্যানচালকের লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। অপরদিকে, এক দুর্ঘটনায় সকাল ৮টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার রানাখড়িয়া এলাকার ট্রাকের চাপায় পিষ্ট হয়ে পথচারী রমজান মোল্লা(৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। নিহত রমজান মোল্লা রানাখড়িয়া গ্রামের মৃত সোনা মোল্লার ছেলে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর