৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেফতার

নাটোরের বাগাতিপাড়ায় ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে গফুরাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের আবুল কালাম নামের এক শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে তাকে গফুরাবাদ বাজার থেকে গ্রেফতার করা হয়। বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন। ওসি সিরাজুল ইসলাম বলেন, শনিবার টিফিন পিরিয়ডে ওই ছাত্রীকে তার ক্লাস রুমে একাকি পেয়ে স্কুলের ইংরেরি বিভাগের শিক্ষক কালাম রুমের দরজা বন্ধ করে দিয়ে তাকে জোরপূর্বক শ্লীলতাহানী করে।

তিনি ওই ছাত্রীর স্পর্শকাতর স্থানগুলোতে হাত দেন। এসময় ছাত্রীর চিৎকারে শিক্ষার্থীসহ অন্য শিক্ষকরা ছুটে এসে তাকে তাকে উদ্ধার করেন। পরে ছাত্রীর পরিবার থেকে অভিযোগ করা হলে সন্ধ্যার পর স্কুল সংলগ্ন গফুরাবাদ বাজার থেকে শিক্ষক কালামকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ক্ষুদ্ধ অভিভাবকরা জানান, ন্যাক্কারজনক এ ঘটনার পরও বিদ্যালয়ের শিক্ষকরা অভিযুক্ত কালামকে নিজেদের জিম্মায় রেখে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে। তবে থানায় অভিযোগ করার পর পুলিশ ওই শিক্ষককে গ্রেফতার করে।

সূত্র:সমকাল

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর