সামান্য অসতর্কতায় নিজের হাতে প্রাণ গেল ছেলের

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় মুহূর্তের অসতর্কতায় বাবার হাতে প্রাণ গেল একমাত্র শিশুপুত্র রহিত শেখের (৬)। শুক্রবার বিকালে উপজেলার ছোটভাকলা ইউনিয়নের বিষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রহিত উপজেলার ছোটভাকলা ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের বাসিন্দা দর্জি মণি শেখের ছেলে। সে স্থানীয় চাইল্ড হ্যাভেন কিন্ডারগার্টেনের শিশুশ্রেণির ছাত্র ছিল। একমাত্র ছেলেকে হারিয়ে বাবা-মা সহ পুরো পরিবারের পাগলপ্রায় অবস্থা।

জানা গেছে, মণি শেখ শুক্রবার কয়েকজন লোক রেখে বাড়ির আঙিনার একটি বড় মেহগনি গাছ কাটেন। বিকাল ৪টার দিকে গাছের একটি বড় গুড়ি মণি শেখসহ আরও ৩ জন মিলে কাঁধে করে রাস্তায় আনে। গাছটি মাটিতে ফেলানোর সময় হঠাৎ করে সবার অগোচরে শিশু রহিত সামনে এসে পড়ে। এতে করে গুঁড়িটি তার গায়ের ওপর পড়ে। এ সময় গুঁড়ির নিচ থেকে শিশুটিকে উদ্ধার করে দ্রুত গোয়ালন্দ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবদুল্লাহ আল বাকী তাকে মৃত ঘোষণা করেন।

রহিতের বাবা মণি শেখ আহাজারি করে বলেন, আমাদের সামান্য অসতর্কতায় আমার একমাত্র সন্তানকে হারালাম। এ শোক সহ্য করার মতো না। আমার স্ত্রীসহ বাড়ির সবার অবস্থা খুবই খারাপ। গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও স্থানীয় বাসিন্দা আসাদ চৌধুরী বলেন, শিশুটির মর্মান্তিক মৃত্যুতে আমরা সবাই মর্মাহত। ওই পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর