শেরপুরে সমন্বিত স্বাস্থ্যসেবা সংস্থার ৯দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন

শেরপুর জেলা শহর ও গ্রামগঞ্জে বিনামূল্যে স্বাস্থ্য সেবা নিয়ে কাজ করা সংগঠন সমন্বিত স্বাস্থ্য সেবা সংস্থার আয়োজনে ৯ দিন ব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়।

২০ এপ্রিল শনিবার সকাল ১১টায় পৌরসভার শেখহাটী মহল্লায় এ ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। সমন্বিত স্বাস্থ্য সেবা সংস্থার সাধারণ সম্পাদক ডাঃ বুশরা আমেনার সভাপতিত্বে পৌরসভার ২নং ওয়ার্ডের শেখহাটী মহল্লায় অনুষ্ঠিত ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করেন, পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র এড. আঃ মান্নান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রহুল আমীন। সমন্বিত স্বাস্থ্য সেবা সংস্থা কর্তৃক ৯ দিনব্যাপী শেরপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে বিশেষ স্বাস্থ্য সেবা প্রদান করা হবে বলে সংগঠনটির সাধারণ সম্পাদক ডাঃ বুশরা আমেনা দেশবার্তা বিডি ডট কমকে জানিয়েছেন। এর অংশ হিসেবে শনিবার পৌরসভার ২নং ওয়ার্ডের শেখহাটী মহল্লা থেকে প্রথম স্বাস্থ্য সেবা দান কর্মসূচী শুরু করা হয়।

এসব স্বাস্থ্য সেবার মধ্যে রয়েছে- সকলের জন্য প্রথামিক স্বাস্থ্য সেবা, মহিলাদের টিটি টিকা প্রদান, শিশুদের হাম ও রোবেলা টিকা প্রদান, ডায়াবেটিক ও রক্ত গ্রুপিং পরীক্ষা, গভবর্তী মহিলাদের স্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা বিষয় পরামর্শ প্রদানসহ বিভিন্ন স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। ফ্রি মেডিক্যাল ক্যাম্পে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চিকিৎসা সেবা প্রদান করা হবে। শনিবার শেখহাটী মহল্লায় অনুষ্ঠিত মেডিক্যাল ক্যাম্পে দুইশতাধিক মহিলা ও শিশুদের চিকিৎসা সেবা প্রদান করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর