চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদকে সংবর্ধনা প্রদান

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা পরিষদের পর পর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদকে সংবর্ধনা দিয়েছে রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন কমিটি।

শনিবার দুপুরে বিদ্যালয় আঙ্গিনায় সম্মাননা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠানে তাকে সম্মাননা দেওয়া হয়। বিদ্যালয়ের ছাত্র ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইঞ্জিনিয়ার গোলাম মওলা পিপুল কে রাষ্ট্রপতি পদক পাওয়ায় এবং শিক্ষা প্রযুক্তি ও গবেষণায় ডক্টরেট ডিগ্রি লাভ করায় ড. সাইদুল ইসলাম খান অপুকে সম্মাননা ক্রেষ্ট দেওয়া হয়।

এ সময় বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী প্লাবিতা ঘোষ মানপত্র পাঠ করে প্রধান অতিথি মহিউদ্দিন আহমেদের হাতে তুলেদনে। এরপর বিদ্যালয়ের শিক্ষার্থীদের একটি দল নৃত্য পরিবেশন করে।

শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক আজহারুল ইসলামের সভাপতিত্বে ও ড. সাইদুল ইসলাম খান অপুর সঞ্চালনায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক দলিল উদ্দিন আহমেদ, প্রফেসর গিয়াস উদ্দিন মিঞা, লে. কর্নেল (অব:) কামরুল ইসলাম, এডিশনাল এসপি আওলাদ হোসেন, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি নাজমুল আলম খান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিত ঘোষ, প্রেসক্লাব সভাপতি কে. এন. ইসলাম বাবুল প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর